আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাসিক ৮ নং ওয়ার্ডে জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালন

সংবাদচর্চা অনলাইন:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ন সম্পাদক মঞ্জুরুল আলম মুসার সভাপতিত্বে, নাসিক ০৮ নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়ার আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ সাধারণ সম্পাদক শেখ অপু।

শুক্রবার ১৩ জুন বাদ জুমা পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয় তারপর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়, দোয়ার শেষে সবার মাঝে তোবারক বিতরণ করা হয়।

প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, “আমি আমার অন্তরের অন্তস্তল থেকে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী যুবদল ও সিদ্ধিরগঞ্জ যুবদলের পক্ষ থেকে নাসিক ০৮ নং ওয়ার্ড যুবদলের আমার ছোট ভাইদের আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানাই যে তারা আজ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কোরআন খতম ও দোয়ার আয়োজন করেছেন।

অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া করা হয়।বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষে বাংলাদেশ সহ গোটা বিশ্বের মঙ্গল কামনায় দোয়া করা হয়।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মাসুদ শেখ,শিপন,আলআমিন,কোকা মন্ডল,নয়ন,সজীব মিয়া। এসময় আরও উপস্থিত ছিলেন নুরুজ্জামান, মিজান,আরমান,দিপু,দুলাল,মামুন,তামিম,শাকিল,তোপাদ, কাউসার,বাবু,আমান,রনি,সুজন মিয়া এবং বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

স্পন্সরেড আর্টিকেলঃ